উচ্চমাধ্যমিক পাশে বন্ধন ব্যাঙ্কে প্রচুর পরিমানে শূন্য পদে কর্মী নিয়োগ |WB Bandhan Bank Recruitment 2022

 সুখবর সুখবর সুখবর ! ভারতের একটি বিখ্যাত প্রাইভেট ব্যাঙ্ক হল বন্ধন ব্যাঙ্ক । বন্ধন ব্যাঙ্কে শুধু মাত্র উচ্চমাধ্যমিক পাশ যোগ্যতায় প্রচুর পরিমাণে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে রয়েছে প্রচুর পরিমাণে শূন্য পদ রয়েছে । এখানে প্রার্থীদের কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থী সিলেক্ট করে বন্ধন ব্যাঙ্কে চাকরিতে নিয়োগ করা হবে।

শূন্য পদের নাম :- 1. Customer Service Officer 2. Office Executive

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক তাদেঔর কেন্দ্র সরকার বা রাজ্যে সরকার অনুমোদিত যে কোন বোর্ড থেকে উচ্চমাধ্যমিক পাশ করতে হবে। এছাড়া উচ্চ শিক্ষিতরাও এখানে আবেদন করতে পারবেন । যেহেতু এখানে ব্যাঙ্কের কাজকর্ম হবে তাই আবেদনকারীদের অবশ্যই কম্পিউটার নলেজ থাকতে হবে। 

বয়স :- এখানে আবেদন করতে হলে প্রার্থীদের বয়স হতে হবে ১৮ বছর থেকে ২৯ বছরের মধ্যে। 

বেতন :- এখানে যে প্রার্থী চাকরির জন্য সিলেক্ট হবে তাদের বেতন দেওয়া হবে ১৬,৫০০ টাকা । তারপর যত দিন যাবে বেতনের পরিমাণ ও বাড়বে অর্থাৎ ২৫,৫০০ টাকা বেতন দেওয়া হবে।

 আবেদন প্রক্রিয়া :- এখানে অনলাইনে মাধ্যমে আবেদন করতে হবে। প্রথমে National Career Service এর অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে আবেদন করতে হবে। তারপর আবেদনকারীর নাম ও পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। তারপর একটি নতুন পেজ ওপেন হবে সেখানে Jobseeker অপশনে ক্লিক করতে হবে। তারপর আবেদনকারী নাম , বাবা অথবা স্বামীর নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, জন্ম সার্টিফিকেট, কাস্ট সাটিফিকেট , শিক্ষাগত যোগ্যতা, ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে  তারপর আবেদনকারীর সমস্ত ডকুমেন্টের জেরক্স স্ক্যান করে আপলোড করতে হবে। তারপর ফর্মটি আপলোড করতে হবে। আর ঐ ফর্মের একটি প্রিন্টআউট বার করে নিতে হবে সেটি ইন্টারভিউ এর সময় নিয়ে যেতে হবে।

প্রয়োজনীয় নথিপত্র :- 

১. বয়সের প্রমানপত্র হিসেবে মাধ্যমিকের এডমিট কার্ড বা জন্ম সার্টিফিকেট।

২. আধার কার্ড বা ভোটার কার্ড।

৩. মাধ্যমিকের এডমিট কার্ড ও মাকসীট। 

৪. কম্পিউটার সাটিফিকেট।

৫. কাস্ট সাটিফিকেট।

৬. পাসপোর্ট সাইজের ছবি।

৭. বায়োডাটা।

৮. কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে।

আবেদনের তারিখ সমূহ :- যে সকল প্রার্থীর এখানে আবেদন করতে ইচ্ছুক তারা অতি অবশ্যই এখানে আবেদন করুন আবেদন । আবেদন প্রক্রিয়া চলবে ১৫/০২/২০২৩ তারিখ পর্যন্ত। 

ইন্টারভিউয়ের স্থান ও তারিখ :- এই ইন্টারভিউটি হবে কলকাতায়। কলকাতার কোথায় হবে সেটি জানতে চাইলে bankingofficial03@gmail.com এই ইমেইল আইডি টা টে কন্ট্রাক্ট করে নিতে হবে।

Official website :- Click Here

Leave a comment