ইন্টারভিউ মাধ্যমে রাজ্যের ভূমি দপ্তরে গ্ৰুপ ডি নিয়োগ | WB DM Office Land Department Recruitment

 সুখবর সুখবর সুখবর ! এবার ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসে লিখিত পরীক্ষা ছাড়াই প্রচুর পরিমাণে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে । এই নিয়োগ টি হবে কালিংপং এ। এখানে রাজ্যের সকল মহিলা ও সকলেই আবেদন জানাতে পারবে।

পদ সমন্ধে গুরুত্বপূর্ণ তথ্য :- যে সমস্ত পার্টি এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের  আইন সম্বন্ধে বিষয় নিয়ে পড়াশোনা করতে হবে। আমিন পদে যে সকল প্রার্থী চাকরি করবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১০,০০০ টাকা । 

এখানে কোন রকম লিখিত পরীক্ষা দিতে হবে না সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে এখানে প্রার্থী সিলেক্ট করা হবে।

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী ইচ্ছুক তাদের একটি সাদা কাগজে লিখতে হবে Amin পদে চাকরি করতে ইচ্ছুক বলে একটা অ্যাপ্লিকেশন লিখতে হবে। তারপর একটি বায়োডাটা বানাতে হবে সেটা A4 কাগজে বার করে নিতে হবে , তারপর আবেদনকারী সমস্ত ডকুমেন্টের জেরক্স গুলি কে অ্যাটেস্টেড করতে হবে। তারপর সব ডকুমেন্ট গুলিকে একটি মুখ বন্ধ খামে  ভরে স্পিড পোস্ট এর মাধ্যমে নিচে দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

প্রয়োজনীয় নথিপত্র :- 

১. বয়সের প্রমানপত্র হিসেবে মাধ্যমিকের এডমিট কার্ড বা জন্ম সার্টিফিকেট।

২. আধার কার্ড বা ভোটার কার্ড।

৩. মাধ্যমিকের এডমিট কার্ড ও মাকসীট। 

৪. PPO নম্বর লেখা প্রমান পত্রের এক কপি জেরক্স সেলফ অ্যাটেস্টেড করা।

৫. কাস্ট সাটিফিকেট।

৬. পাসপোর্ট সাইজের ছবি।

আবেদনের তারিখ সমূহ :- যে সকল প্রার্থীর এখানে আবেদন করতে ইচ্ছুক তারা অতি অবশ্যই এখানে আবেদন করুন আবেদন । আবেদন প্রক্রিয়া চলবে  ১১/০২/২০২৩ তারিখ পর্যন্ত। 

আবেদন পত্র পাঠানোর ঠিকানা :- Director Of Land Records and Surveys and Joint Land Reforms Commissioner, West Bengal,  Survey Building, 35 Gopal Nagar Road, Kolkata-700027

OFFICIAL NOTICE: CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment