আশা কো-অর্ডিনেটর পদে প্রচুর কর্মী নিয়োগ | WB Asha -Coordinator Recruitment 2022

সমস্ত পশ্চিমবঙ্গের বেকার সংখ্যাক-যুবতদের আরও একটি কথার বক্তব্য নিয়ে হাজির হচ্ছেন।  আপনি যদি পশ্চিমবঙ্গের একজন স্থায়ী বাসিন্দাদের মধ্য একজন হয়ে থাকেন, তাহলে এই সুখবরটি আপনার জন্য।  আজ দিপলির আনন্দের ফুলতলি প্রকাশ বহিঃপ্রকাশ কাটার আরও আনন্দের খবর।  এই আনন্দের মধ্যে আপনার আনন্দ আরও দ্বিগুণ একটি বার্তা উঠতে হবে।

 

পশ্চিমবঙ্গের রাজ্য সরকার মাননীয় মুখ্যমন্ত্রী শ্রীমতী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেষে পশ্চিমবঙ্গের বেকারত্বের সংখ্যা কম ঘটানোর জন্য এবং পশ্চিমবঙ্গে কর্মস্থলের জন্য পশ্চিমবঙ্গের অন্যান্য রাজ্যের প্রশাসনিক ব্লকের মতো অর্থনৈতিকভাবে সব ডেটসংগঠন করে পশ্চিমবঙ্গের পশ্চিমবঙ্গের বঙ্গের বিভিন্ন গ্রুপ সাভার এবং ডিভালপমেন্ট অফিসের বিভিন্ন অংশ।  কিছু পদে গঠনে গঠন করতে শূন্য গণকে।

 কোন বিভাগ এর পক্ষ থেকে এই শূন্য পদে দৃশ্য প্রদর্শন করা হয়েছে?  এবং কোন পদে শূন্য পদ রয়েছে?  এবং এই পদ আবেদন ক্ষেত্রে আবেদন করার জন্য আবেদনকারী কি রূপ শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন?  এবং এই সমস্ত পদে আবেদন করার জন্য আবেদনকারী কি রূপের সীমাবদ্ধতা প্রয়োজন?  এছাড়াও এই সমস্ত পদে আবেদন করার জন্য আবেদনকারীকে আবেদন প্রক্রিয়াকরণ শেষ করবেন?  আর এখানে আবেদনের আবেদনকারীকে এই পদের জন্য গুরুত্বপূর্ণ করতে হবে?  এই সমস্ত বিষয়ে খুটিনাটি জানার জন্য এ রিপোর্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত জানতে।

 নিয়োগকারী সংস্থা:-পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে পশ্চিমবঙ্গের ব্লক ডেভলপমেন্ট এবং সাব ডিভিশনাল অফিসের পক্ষ থেকে এই সমস্ত নেতাকে কমিটি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 শূন্য পদ:-পশ্চিমবঙ্গের অফিসের স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে পশ্চিমবঙ্গের ব্লক ডেভলপমেন্ট এবং সাব ডিভিশনাল অফিসের পক্ষ থেকে যে সমস্ত প্রকাশক সংগঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে সেই সমস্ত লোককেও হগ করার আশা প্রার্থীদের পদে।

 শিক্ষাগত যোগ্যতা:-পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে পশ্চিমবঙ্গের ব্লক ডেভলপমেন্ট অফিস এবং সাব ডিভিশনাল অফিসের পক্ষ থেকে যে সমস্ত নেতাকে সংগঠন করা হবে বা সেই পদের আবেদন করার জন্য আবেদনকারী শিক্ষাগত যোগ্যতার দিকনির্দেশনা কোন স্বী প্রতিষ্ঠান থেকে  সামাজিক বিজ্ঞান বা সমাজবিজ্ঞান বা সামাজিক নৃবিজ্ঞান বা MSW বা ব্যবসায় প্রশাসন বা অর্থনীতি  বা গ্রামীণ উন্নয়নের বিষয়ে ছাত্র ছাত্রীদের ডিগ্রি করা হবে।  এবং এরও অবশ্যই পাশাপাশি কম্পিউটারে গ্রামের বন্ধু হবে।  কম্পিউটার সাইকেল প্রদর্শনের জন্য কম্পিউটার সার্ফিকেট আবশ্য।

 বয়স সীমা:- এই পদের ক্ষেত্রে আবেদনকারীর বয়স হতে হবে ১৮-২৫ বছরের মধ্যে।  তবে নিয়মানুযায়ী এসসি, এসটি এবং পিডব্লিউডিরা পুরানো হতে পারবেন।

 আবেদন পদ্ধতি:– আপনি যদি আপনার জন্য আপনার উপর হতে সেক্ষেত্রে আপনাকে আবেদন অফলাইন করতে আপনাকে সম্পূর্ণ করতে হবে।  অফলাইনে আপনাকে আবেদন করার জন্য সেই পদ্ধতি অবলম্বন করতে হবে-

 আপনি এই অফিশিয়াল যে নোটিফিকেশনটি প্রদর্শন করেছেন সেই অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করতে হবে।  পাঠকের শেষের দিকে রয়েছে আবেদনপত্রকে পাঠাতে হবে।  প্রিন্ট আউট করার পর আপনার সমস্ত নির্ভুল তথ্য পূরণ করতে হবে।  তারপর নির্দিষ্ট পাসপোর্ট সাইজ ছবি লাগিয়ে এবং সঠিক জায়গাতে মনোরম করে।  তার সাথে আপনার সমস্ত ডকুমেন্টস করবে।

 আবেদন করার শেষ তারিখ:-উপরোক্ত পদের আবেদনের জন্য প্রক্রিয়া শুরু হবে।  এবং পদের আবেদনের জন্য আপনি যদি আপনি হতে পারেন তাহলে সেক্ষেত্রে আপনি আগামী ১৪ নভেম্বর ২০২২ আগে এই আবেদন করতে পারবেন।  অন্য আপনি যদি অফলাইনে আবেদন করতে চান সেক্ষেত্রে আপনাকে 14 নভেম্বর 2022 তারিখের তারিখে আবেদন প্রক্রিয়াটি শেষ করতে হবে।

 আবেদনপত্র পাঠার ঠিকানা:-

 অফিসিয়াল নোটিফিকেশন প্রচারটি দেখুন।

OFFICIAL NOTICE: CLICK HERE
OFFICIAL WEBSTE: CLICK HERE

Leave a comment