অবশেষে ফুড সাপ্লাই ডিপার্টমেন্টে 12 শুন্য পদে কর্মী নিয়োগ | Food Supply Department Recruitment 2023

 দীর্ঘদিন পর অবশেষে ফুড সাপ্লাই ডিপার্টমেন্টে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এবং বিজ্ঞপ্তি অনুযায়ী জানানো হয়েছে 12 হাজারেরও বেশি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। বিরাট বড় চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যারা যারা দীর্ঘদিন ধরে এই চাকরির জন্য অপেক্ষারত ছিলেন তাদের জন্য অবশ্যই নতুন করে একটি বিশাল বড় সুখবর। এখানে সকল চাকরি প্রার্থীরাই আবেদন করার সুযোগ পাবেন এবং পুরুষ ও মহিলা সকলেই এখানে চাকরি করতে পারবেন। তারা যারা এখানে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই বিস্তারিতভাবে এই সুখবরটি জেনে নেবেন নিচে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য দেওয়া হল।

নিয়োগ কারী সংস্থা: FCI (ফুড কর্পোরেশন অফ ইন্ডিয়া)

মোট শূন্য পদ: সব মিলিয়ে এখানে মোট 12 হাজারেরও বেশি শূন্য পদ রয়েছে।

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ: এখানে 1st জুন 2023 তারিখ থেকে আবেদন প্রক্রিয়া শুরু হবে এবং আবেদন চলবে 30 জুন 2023 তারিখ পর্যন্ত।

বয়সসীমা: এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স হতে হবে অবশ্যই ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে তবে সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা এখানে বয়সের ছাড় পাবেন।

আবেদন পদ্ধতি: এখানে যারা যারা চাকরি করবেন তাদের সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রথমে ফুড কর্পোরেশন অফ ইন্ডিয়ার অফিসের ওয়েবসাইটে গিয়ে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে পরবর্তীকালে লগইন করে মূল ফর্মটা ফিলাপ করতে হবে। আবেদন করার সময় বেশ কিছু প্রয়োজন ডকুমেন্টস যেমন ফটো ও সিগনেচার আপলোড করতে হবে।

নিয়োগ পদ্ধতি: এখানে সরাসরি লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।

পরীক্ষার সিলেবাস: এখানে যে সমস্ত বিষয়ের উপরে পরীক্ষা নেওয়া হবে সেগুলি হল-

Quantitative Aptitude

Reasoning Ability

General Awareness

English Language

Computer Proficiency

বেতন: এখানে যারা যারা চাকরি করবেন তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 25,000/- টাকা থেকে 81,100/- টাকা পর্যন্ত।

Source: CLICK HERE
Join Telegram Channel : CLICK HERE

Leave a comment