মাধ্যমিক পাসে Axis ব্যাঙ্কে কর্মী নিয়োগ | WB Axis Bank Recruitment 2023

 সুখবর সুখবর সুখবর ! বেকার যুবক-যুবতীদের জন্য বিরাট বড় সুখবর। যে সকল প্রার্থী মাধ্যমিক পাস করে বসে আছেন তাদের জন্য আজকের এই নিউজটি । তারা অবশ্যই খবরটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ে দেখবেন। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে যে সকল প্রার্থীর বয়স ১৮ বছরের বেশি এবং যারা মাধ্যমিক পাস করে বসে আছেন তাদের Axis Bank এর অধীনে নিয়োগ করা হবে। যে সকল প্রার্থীরা Axis Bank এ চাকরি করবে ইচ্ছুক তারা আর দেরি না করে তারাতারি আবেদন করুন। আবেদন করার জন্য কি কি যোগ্যতা থাকা প্রয়োজন সেগুলি নীচে বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে।

পদের নাম :- Customer Service Executive Officer

 শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী উপরিক্ত পদটিতে আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক পাস। এছাড়া উচ্চ শিক্ষিতরাও আবেদন করতে পারবে। আর আবেদনকারীদের কম্পিউটার নলেজ থাকতে হবে। 

বয়স :- যে সকল প্রার্থীর বয়স ১৮ বছরের বেশি ও ৩২ বছরের কম হবে তারা এই পদের জন্য আবেদন করতে পারবে ।

বেতন :- যে সকল প্রার্থী চাকরি করবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া ১৪,৫০০ টাকা থেকে ২৫,৫০০ টাকার মধ্যে।

আবেদন পদ্ধতি: এখানে আবেদন করতে ইচ্ছুক তারা সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারেন। অ্যাক্সিস ব্যাঙ্ক কেরিয়ার লিখে সার্চ করলে অনলাইনে আবেদন করতে পারবেন। এছাড়াও চাকরি করতে NCS এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন জানাতে পারেন।

আবেদন করতে যে সমস্ত ডকুমেন্টস প্রয়োজন:

  1. মাধ্যমিক এডমিট কার্ড 
  2. আধার কার্ড অথবা ভোটার কার্ড 
  3. মাধ্যমিক পাস সার্টিফিকেট
  4. কাস্ট সার্টিফিকেট যদি থাকে
  5. অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্টস

নিয়োগ প্রক্রিয়া :- এখানে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে তাই প্রর্থীদের আগে থেকে অনলাইন বা অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে না। যেদিন ইন্টারভিউ হবে সেই দিন প্রার্থীর সমস্ত ডকুমেন্ট ও নিজস্ব বায়োডাটা সমেত ইন্টারভিউ এর স্থানে পৌঁছে যেতে হবে। আর এই চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য জানতে নীচে দেওয়া অফিসিয়াল নোটিশ টি ডাউনলোড করে দেখে নেবেন।

Official Notice :- Click Here

Official website :- Click Here

Leave a comment